Tuesday, 20 March 2018

অনলাইন থেকে সহজে ইনকাম করার ৫ টি ওয়েব সাইট (5 Easiest Outsourcing Website )

ওয়েব সাইট ভিজিট করে আপনি কিভাবে টাকা (ডলার $$$) ইনকাম করতে পারবেন সেই সম্পর্কে বেশ কিছু সাইটের তথ্য দিব আজ। আমি গত পোস্টে এসব সম্পর্কে বিস্তারিত লিখেছি।  কিভাবে আপনি অনলাইনে পেইজ ভিউ/ ভিজিত করে ইনকাম করবেন এবং সেই টাকা কিভাবে অনলাইন একাউন্ট থেকে উত্তোলন করবেন। আপনারা যারা পূর্বের পোস্টটি পড়েননি তারা প্রথমে  সেইলেখাটা পড়ুন  এবং পেমেন্ট কিভাবে পাবেন তা জানতে এই লিংকটা ভিজিট করুন । এর চেয়ে সহজ পদ্ধতিতে অনলাইনে ইনকাম করার আর কোন কাজ নেই। যদিও এই ইনকাম এর পরিমান খুব কম, তার পরেও যারা এক্সট্রা কিছু  ইনকাম করতে চাচ্ছেন তারাই এই কাজ করতে পারবেন। যেসব সাইট এই কাজ দিবে আপনাকে তাদের লিঙ্ক আমি নিচে দিচ্ছি। আপনারা প্রথমে রেজিস্ট্রেশন করবেন। আপনার জিমেইল একাউণ্ট দিয়ে। একাউণ্ট করতে জি-মেইল ভেরিভাই ওরা করবে। তাই আপনার সঠিক জি-মেইল দিয়ে রেজিস্ট্রেশন করবেন।











আপনি যদি প্রতিদিন এই পাঁচটি ওয়েব সাইটে কাজ করেন তাহলে প্রতি মাসে ১০-২০ ডলার ইনকাম করতে পারবেন। প্রতিটি ওয়েব সাইটে আপনাকে ১৫-৩০ টা পেইজ ভিজিট করার জন্য অ্যাডভারটাইজ দিবে, আপনি প্রতিদিন যে কোন সময় তা করতে পারবেন।
পেমেন্ট কীভাবে পাবেন তা জানতে ভিজিট করুন আমাদের এই লিঙ্কে-  http://amarwebbd24.blogspot.com/2018/03/online-payment-bank-account-create-free.html


No comments:

Post a comment